Vidmate App কি? আসল ভিটমেট ডাউনলোড করার নিয়ম?

Vidmate অ্যাপ কি? ভিটমেট অ্যাপ নিয়ে আমাদের মনে রয়েছে অনেক প্রশ্ন। যেমন – ভিডমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম কি এবং Vidmate দিয়ে ইউটিউব ভিডিও ডাউনলোড করার নিয়ম ইত্যাদি।এর পাশাপাশি আপনি ভিটমেট সম্পর্কে বিস্তারিত তথ্য আমাদের এই আর্টিকেলে জানতে পারবেন। যা আপনি ভিডমেট সম্পর্কে আগে জানতেন না।

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক, কেমন আছেন? আশা করছি আপনি ভালো রয়েছেন। আপনি যদি একজন ইন্টারনেট ইউজার হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনি ভিডমেট অ্যাপ এর নাম শুনেছেন। ভিডমেট অ্যাপ Vidmate app এর নাম অনেক পরিচিত হলেও আমরা অনেকেই আছি ভিডমেট সম্পর্কে জানি না।

আসল ভিটমেট সম্পর্কে বিস্তারিত তথ্য

ভিডমেট সম্পর্কে জানানোর জন্য আমাদের এই আর্টিকেল। আপনি হয়তোবা অনলাইনে অনেক জায়গায়ই ভিডমেট অ্যাপ ডাউনলোড করার কথা শুনেছেন কিন্তু আপনি ভিডমেট অ্যাপ ডাউনলোড ( Vidmate App Download ) যদি না জেনে থাকেন তাহলে এই আর্টিকেল টি আপনার জন্য। এই আর্টিকেলে আমি আপনাকে দেখাবো অরিজিনাল ভিডমেট ডাউনলোড করার নিয়ম।

Vidmate App

অনলাইন জগতে বহুল প্রচলিত একটি অ্যাপ হলো ভিডমেট। ভিডমেট ব্যবহার করে না এমন মানুষ বর্তমানে খুব কমই পাওয়া যায়। কেননা এই সফটওয়্যারটি দিয়ে আপনি নানা রকম সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন। আপনি চাইলে খুব সহজেই ইউটিউবের ভিডিও ডাউনলোড করতে পারবেন ভিডমেট ব্যবহার করে। পাশাপাশি এতে রয়েছে আরও নানান সুবিধা
এবং অসুবিধা। এইসকল সম্পর্কে আপনি জানতে পারবেন আমাদের আজকের আর্টিকেলে। তাই ভিডমেট সম্পর্কে আমাদের আজকের আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন। Vidmate App

Vidmate কি / ভিডমেট অ্যাপ কি?

তাহলে চলুন শুরুতে জানা যাক ভিটমেট অ্যাপ মূলত কি? ভিটমেট অ্যাপ মূলত একটি ভিডিও ডাউনলোডিং সফটওয়্যার। আপনি ভিটমেট অ্যাপ ব্যবহার করে চাইলে যেকোনো ভিডিও ডাউনলোড করতে পারবেন।  ভিডিও ডাউনলোডিং সফটওয়্যার বলেছি তাই বলে আপনি ভিটমেট ব্যবহার করে  অডিও ডাউনলোড করতে পারবেন না তা কিন্তু নয়। আপনি চাইলে ভিটমেট ব্যবহার করে অডিও ডাউনলোড করতে পারবেন। তাছাড়া আপনি চাইলে ভিটমেটকে ব্রাউজার হিসেবে ব্যবহার করতে পারবেন। আশা করি ভিটমেট কি ধারণা পেয়েছেন।

Vidmate দিয়ে ইউটিউব ভিডিও ডাউনলোড করার নিয়ম?

আমাদের সাথে প্রায়ই এরকম হয় যে আমাদের একটি ইউটিউব ভিডিও অনেক পছন্দ হয়েছে। আমরা চাই সেই ইউটিউব ভিডিওটি ডাউনলোড করে রাখতে। কিন্তু আমরা যখন ইউটিউব ভিডিওটি ইউটিউব অ্যাপ থেকে ডাউনলোড করি তখন সেটা গ্যালারিতে সেভ হয় না। যার ফলে কিছুদিন পর আমাদের ভিডিওটা হারিয়ে যায় কিন্তু আপনি চাইলে ভিডমেট ব্যবহার করে আপনার পছন্দের ইউটিউব ভিডিওটা আপনার গ্যালারিতে সেভ করতে পারেন। Vidmate App

• ভিটমেট থেকে ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য আপনি প্রথমে চলে যাবেন ইউটিউবে। ইউটিউবে গিয়ে আপনার পছন্দের ভিডিও টি সিলেক্ট করবেন। পছন্দের ভিডিও টি সিলেক্ট করার পর আপনি ক্লিক করবেন শেয়ার আইকনে।

Vidmate App কি? ভিডমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম?
Vidmate App কি? ভিডমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম?

• শেয়ার আইকনে ক্লিক করার পর আপনি দেখতে পাবেন ভিটমেট অ্যাপস এর লোগো রয়েছে। আপনি সেই ভিটমেট অ্যাপস এর উপরে ক্লিক করবেন। ভিটমেট অ্যাপস এর উপরে ক্লিক করলে নিচের ছবির মতো একটি ইন্টারফেস দেখতে পাবেন। আপনি যদি ভিডিও ডাউনলোড করতে চান তাহলে ভিডিও রেজুলেশন সিলেক্ট করবেন আপনি যদি ওডিও ডাউনলোড করতে চান তাহলে অডিও সিলেক্ট করবেন। তারপর ডাউনলোড বাটনে ক্লিক করবেন তাহলেই আপনার উক্ত ভিডিওটি  বা অডিও টি ডাউনলোড শুরু করবে এবং এটা আপনার গ্যালারিতে সংরক্ষিত হয়ে যাবে। Vidmate App

Vidmate App কি? ভিডমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম?
Vidmate App কি? ভিডমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম?

ভিডমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম

আপনি তখনই ভিটমেট এর সকল সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন যখন আপনি ভিটমেট অ্যাপস টি আপনার ফোনে ইন্সটল করবেন। ভিটমেট অ্যাপস টি ইন্সটল করা বেশি কঠিন কাজ নয়। ভিটমেট অ্যাপস টি ইন্সটল করা অনেক সহজ কাজ। এখন আমি আপনাদেরকে দেখাবো অরজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার নিয়ম।

• অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার জন্য আপনি আপনার এন্ড্রয়েড ফোনের যেকোন একটি ব্রাউজার এ চলে যাবে ব্রাউজারে চলে গিয়ে সার্চ বক্সে লিখবেন vidmate app (ভিটমেট অ্যাপ)।

Vidmate App কি? ভিডমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম?
Vidmate App কি? ভিডমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম?

• তারপর আপনি নিচের ছবিটিতে দেখানো ওয়েবসাইটটিতে চলে যাবেন। আপনি উক্ত ওয়েবসাইট থেকে খুব সহজেই অরজিনাল ভিটমেট অ্যাপস টি ডাউনলোড করতে পারবেন।

• আরও পড়ুন – বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Bangladesh Chemical Industries Corporation Niyog Biggopti

ভিডমেট অ্যাপ এর সুবিধা সমূহ

তাহলে এখন কিছু ভিটমেট ব্যবহার করার সুবিধা সম্পর্কে জানা যাক। আপনি চাইলে ভিটমেট ব্যবহার করে যেকোনো ওয়েবসাইট যেমন ফেসবুক ইউটিউব এর ভিডিও ডাউনলোড করতে পারবেন। পাশাপাশি এই ভিডিওগুলো আপনি হাই রেজুলেশনে আপনার গ্যালারিতে সেভ করতে পারবেন।

এছাড়াও আপনি চাইলে ভিটমেট ব্যবহার করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পারেন। যেমন ফেসবুক ব্যবহার করতে পারবেন, টিকটক ব্যবহার করতে পারবেন, ইউটিউব ব্যবহার করতে পারবেন ইত্যাদি এবং মজার বিষয় হচ্ছে ভিটমেট ব্যবহার করতে আপনাকে কোনো প্রকার টাকা দেওয়ার প্রয়োজন হবে না। আপনি ভিটমেটে একদম সহজেই ফ্রিতে ব্যবহার করতে পারবেন এবং বিভিন্ন সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন।

ভিডমেট কি নিরাপদ?

এই প্রশ্নটিও অনেকের মনে এসে থাকে যে ভিটমেট কি নিরাপদ অথবা ভিটমেট ব্যবহার করলে আমাদের কি কোন ক্ষতি হতে পারে ইত্যাদি বিষয়। ভিটমেট অ্যাপস প্লে স্টোর থেকে ব্যান করে দেওয়া হয়েছে। অর্থাৎ ভিটমেট অ্যাপস টি আপনি প্লে স্টোরে খুঁজে পাবেন না।  গুগোল যেহেতু ভিডমেটকে বিশ্বাস করে না তাই আমাদের ও উচিত ভিডমেট ব্যবহার না করা। কিন্তু আপনি চাইলে ভিডমেট ব্যবহার করতে পারেন। অনেকেই ভিটমেট ব্যবহার করে তাদের নিত্যদিনের কাজের জন্য।

ভিডমেট নিয়ে আমাদের শেষ কথা

আমাদের আর্টিকেলটি এই পর্যন্ত পড়ে আপনি আশা করি ভিডমেট সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। এই আর্টিকেলের উল্লেখিত যে সকল বিষয় গুলি আপনাকে জানানো হয়েছে এর বাহিরেও যদি আপনি ভিডমেট সম্পর্কে আরও জানতে চান তাহলে সেটা আমাদেরকে জানাতে পারেন। আমরা আপনার অজানা বিষয়গুলো আপনাকে জানানোর চেষ্টা করবো।পাশাপাশি এই আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তাহলে আপনার বন্ধু বান্ধবের সাথে শেয়ার করতে পারেন। যাতে তারাও ভিডমেট সম্পর্কে বিস্তারিত জানতে পারে।

এই আর্টিকেলে আমি চেষ্টা করেছি Vidmate App কি,ভিডমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম,Vidmate দিয়ে ইউটিউব ভিডিও ডাউনলোড করার নিয়ম,Vidmate সম্পর্কে বিস্তারিত এই বিষয়গুলো শেয়ার করার জন্য এবং আমি আশাবাদী আপনার এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। ভিডমেট এর মত আরো গুরুত্বপূর্ণ অ্যাপসের ইনফরমেশন জানতে আমাদের ওয়েবসাইট আবারও ভিজিট করবেন। আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Share this Article:

Leave a Comment